আমাদের সম্পর্কে

স্বাগত জানাচ্ছি অ্যাডমিশন সেবা ব্লগে। এই ওয়েবপেইজে, আমাদের টিম মেম্বারদের পরিচিতি, আমাদের কার্যক্রম, ভবিষ্যৎ পরিকল্পনা ও উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত জানুন।

আমাদের টিম মেম্বার

Member 1

মোঃ রাহুল ইসলাম

সহ-প্রতিষ্ঠাতা, অ্যাডমিশন সেবা

একজন শিক্ষার্থী ও ফ্রিল্যান্স কন্টেন্ট রাইটার। বর্তমানে পড়াশোনা করছি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং ডিপার্টমেন্টে, পাশাপাশি অ্যাডমিশন সেবা ব্লগে নিয়মিত লেখালেখি করছি।

Member 2

সুমি খাতুন

সহ-প্রতিষ্ঠাতা, অ্যাডমিশন সেবা

আমি জানতে এবং জানাতে ভালোবাসি। সেজন্যই এই ব্লগে লেখালেখির মাধ্যমে অ্যাডমিশন সম্পর্কিত তথ্য আপনাদেরকে জানানোর চেষ্টা করি। বর্তমানে পড়াশোনা করছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ডিপার্টমেন্টে।

অ্যাডমিশন সেবা'র যাত্রা

আমরা অ্যাডমিশন সেবা ব্লগের পরিকল্পনা করি ২০২৩ সালের জুলাই মাসে। তবে কার্যক্রম শুরু করি ২০২৪ সালের জানুয়ারি মাসে। মোঃ রাহুল ইসলাম ও আফরোজা আক্তার এর সহযোগিতায় আমাদের প্রাথমিক যাত্রা শুরু হয়। বর্তমানে আমরা নিয়মিত আর্টিকেল প্রকাশ করে যাচ্ছি।

আমাদের কার্যক্রম

অ্যাডমিশন সেবা শুধু একটি ব্লগিং প্ল্যাটফর্ম নয়- এটি একটি কমিউনিটি, যেটি চেষ্টা করে শিক্ষার্থীদের একাডেমিক সফলতা ও ক্যারিয়ার ভিত্তিক দক্ষতা অর্জনের সক্ষম করে তুলতে।

বর্তমানে আমরা এইচএসসি, বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি বিষয়ক তথ্য ও সরঞ্জাম সরবরাহের পাশাপাশি বিদেশে উচ্চশিক্ষা, ক্যারিয়ার ও দক্ষতা অর্জন বিষয়ে নিয়মিত আর্টিকেল প্রকাশ করছি।

আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা

কিছু সীমাবদ্ধতার কারণে বর্তমানে আমরা শুধু তথ্যমূলক আর্টিকেল প্রকাশ ও শিক্ষা সরঞ্জাম সরবরাহ করতে সক্ষম। তবে অনতিদূরে আমরা শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে অনলাইন ক্লাস, মডেল টেস্ট, সফলতার পেছনে পরিশ্রমের গল্প নিয়ে অনুষ্ঠান তৈরির পরিকল্পনা নিয়ে এগোচ্ছি।

আমরা আশা করবো, আপনারা আমাদের সাথে থেকে সর্বদা উৎসাহ ও সহযোগিতা করে যাবেন।

আমাদের উদ্দেশ্য

প্রসঙ্গ যখন শিক্ষা তখন এ বিষয়ে সঠিক তথ্য সরবরাহ করা কতটা গুরুত্বপূর্ণ তা আমরা বুঝি। সেজন্য আমাদের টিম সঠিক, বিশ্বাসযোগ্য ও সকলের বোধগম্য উপায়ে আর্টিকেল প্রকাশ করতে সবসময় কাজ করছে।

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হলো বাংলা ভাষায় ইন্টারনেটকে আরো বেশি সমৃদ্ধ করা এবং শিক্ষার্থীদের একাডেমিক সফলতা ও ক্যারিয়ার ভিত্তিক দক্ষতা অর্জনে সহযোগিতা করা।

সাথে থাকার জন্য ধন্যবাদ!